কবিতা - আমাদের আগামীর জীবন - আকাশ দত্ত



আমাদের আগামীর জীবন
আকাশ দত্ত 


তোমার আমার গল্পগুলো এমনই থাক
জীবনের চলার পথে ধীরে ধীরে প্রাণ পাক ,
তোমাকে খুঁজে ফেরে আমার এই মন
ভালোবাসায় আগলে রাখতে চায় সারাক্ষন।
তুমি আমি এভাবেই রয়ে যাবো জীবনের পথে
তুমি আমার আর আমি তোমার ভালোবাসার গল্পে ,
আমাদের ভালোবাসার গল্পটা মুগ্ধময়
তোমাকে সাথে নিয়ে আমার এই জীবন পূর্ণতা পায়।
আমাদের যেতে হবে বহুদূর একে অপরের হাত ধরে
আমরা বানাবো নতুন ঘর প্রেমের খেলাঘরে ,
আমাদের ভালোবাসা হয়ে উঠুক আগামীর অলংকার
তোমাকে নিয়ে জীবনের স্বপ্নগুলো পূর্ণ হোক আমার।
ভালোবাসার গল্প জানি এভাবেই স্নিগ্ধ হয়
জীবনের পথে  নতুন করে ভালোবাসতে মন চায় ,
ভালোবাসা চলার পথে একটা জার্নি
ভালোবাসাকে হৃদয় মাঝে  অনুভব করতে হয়।
তোমাকে ভালোবাসবো আমি চিরকাল এভাবেই
তোমাকে নিয়ে এগিয়ে যাবো আগামীর পথে ,
আমি জানি তুমি থাকবে পাশে আজীবন
আমাদের মনের ইচ্ছে পূর্ণ হোক আগামীর গল্পেতে।
....................